রেজাউল করিম রেজা :
কোপা আমেরিকার উত্তেজনাপূর্ণ ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে শিরোপা নিজের করে নিয়েছে জিতে নিয়েছে লিওনেল মেসির দল। মেসিদের এই জয়ে তাদের শুভেচ্ছা জানালেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। অন্যদিকে জয় না পাওয়ায় ব্রাজিলের নেইমারদের প্রতি জানালেন, সান্ত্বনা ।

শাকিব খান জানান, রোববার সকাল ব্রাজিল-আর্জেন্টিনার উত্তেজনাপূর্ণ ম্যাচটি উপভোগ করেছেন তিনি। তবে শাকিব খান এই দুই দলের কোন দলের সমর্থক তা পরিস্কার করে জানাননি এ নায়ক।

এর আগে সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খান বলেন, আর্জেন্টিনা-ব্রাজিল দুই দলের খেলাই আমার ভালো লাগে। দুই দলই তো ফুটবল নৈপূণ্যে ভরপুর। তাই এই দুই দল যখন মুখিমুখি হয় তখন কিছুটা বিপাকে পড়ে যাই। তবে তাদের খেলা উপভোগ করি।

রোববার মেসিদের জয়ের পর শাকিব তার ফেসবুক পেজে লিখেছেন, ‘একটি দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন, যা অর্জন করা ভীষণ প্রয়োজন ছিল। অভিনন্দন আর্জেন্টিনা এবং লিওনেল মেসি; অনেক দিন পর একটি আন্তর্জাতিক গৌরব অর্জন করায়।’

আর ব্রাজিলের প্রতি সান্ত্বনা প্রকাশ করে শাকিব লিখেন, ‘ব্রাজিল দল অনেক ভালো খেলেছে। সমস্ত খেলোয়াড়কে ধন্যবাদ, একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ উপহার দেওয়ার জন্য।’

শাকিব খান বর্তমানে তপু খানের‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিতে অভিনয় করছেন। আর কিছুদিন আগে ওয়াজেদ আলী সুমনের ‘অন্তরাত্মা’ ছবির শুটিং শেষ করেন। দুটি ছবিরই মু্ক্তির লক্ষ্যে ছিলো ঈদ। কিন্তু করোনার কারণে ছবি দুটির কোনোটি মু্ক্তি না পাওয়ারই সম্ভবানা বেশি।